পূবালী ব্যাংক কর্মচারী সংঘ নেতা মো: আরিফ হোসেন সড়ক দূর্ঘটনায় নিহত

মোঃ শহর আলী 10.Aug.2019; 03:18:59

পূবালী ব্যাংক কর্মচারী সংঘ( বাংলাদেশ) প্রধান কার্যালয় কমিটির যুগ্ম সম্পাদক জনাব মো: আরিফ হোসেন আজ  মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন ইন্নানিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন। পরিবাদের সাথে ঈদ-উল-আযহা উদযাপনের জন্য তিনি  আজ ০৯/০৮/২০১৯ ইং গ্রামের বাড়ীতে যাওয়ার পথে সড় দূর্ঘটনায় নিপতিত হন। 

তিনি পূবালী ব্যাংক লিমিটেড এর প্রধান কাযালয়ের সংস্থাপন বিভাগে কর্মরত ছিলেন।

আরিফ হোসেন বরিশালের উজিরপুর উপজেলার বড়কোঠা এলাকার আব্বাস মল্লিকের ছেলে। ঢাকায় পূবালী ব্যাংকের ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে মোটরসাইকেলে করে ঢাকা থেকে গ্রামের বাড়ি বরিশালে যাচ্ছিলেন আরিফ। বিকেলে মাদারীপুর সদরের কালিতলা ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এতে গুরুতর আহত হন আরিফ। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


আরও পড়ুন : কাশ্মীর ইস্যু: যুদ্ধের ময়দানে যেতে প্রস্তুত পাক সেনাবাহিনী
আরও পড়ুন : ঈদে বাড়ি ফেরার পথে স্বামীর সামনেই স্ত্রী ধর্ষিত

নিহত আরিফের ভাই সাব্বির আহমেদ বলেন, ‘সন্ধ্যায় ভাইয়ার বাড়িতে থাকার কথা। আর সে এখন মর্গে। আমাদের ঈদ শেষ হয়ে গেল।’

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম বলেন, আরিফ মোটরসাইকেল চালিয়ে বরিশাল আসছিলেন। পথে মোটরসাইকেলটি ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগলে মাথায় গুরুতর আঘাত পান। পরে অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়। তাঁর বাড়ির লোকজনকে খবর দেওয়া হয়েছে।

 

সূত্র: ফেইসবুক ও প্রথম আলো

এ বিষয়ে আরো খবর